অধ্যাপক পদে চাকরির আবেদন করেই নিজেকে অধ্যাপক হিসেবে পরিচয় দিচ্ছেন ড.অকতারুজ্জামান


বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি,বাংলাদেশ এ অধ্যাপক পদে চাকরির আবেদন করেই নিজেকে এই বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা অধ্যাপক বিভাগীয় প্রধান,আইসিটি শিক্ষা বিভাগ বলে পরিচয় দিচ্ছেন ড.মো.আকতারুজ্জামান নামের এক ব্যক্তি।

বেশ কিছুদিন ধরে বিভিন্ন পত্রিকায় নিবন্ধ ছাপিয়ে ড.মো.আকতারুজ্জামান তার নিজের নামের পাশে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি,বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা অধ্যাপক বিভাগীয় প্রধান,আইসিটি শিক্ষা বিভাগ বলে পরিচয় দিচ্ছেন।

পত্রিকায় প্রকাশিত নিবন্ধের মাধ্যমে জানা গেছে ড.মো.আকতারুজ্জামান ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ব্লেন্ডেড লার্নিং সেন্টারের পরিচালকের দায়িত্ব পালন করছেন। একই সাথে তিনি নিজেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি,বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা অধ্যাপক বিভাগীয় প্রধান,আইসিটি শিক্ষা বিভাগ বলে পরিচয় দিচ্ছেন।কিন্তু প্রকৃত সত্য হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি,বাংলাদেশ এর সাথে .মো.আকতারুজ্জামান এর কোন ধরনের সংশ্লিষ্টতা নেই তিন কখনোই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি,বাংলাদেশ এর অধ্যাপক কিংবা  বিভাগীয় প্রধান পদে ছিলেন না তিনি এই বিশ্ববিদ্যালয়ের শিক্ষা বিভাগে অধ্যাপক পদে চাকরির আবেদন করেছিলেন মাত্র। 

.মো.আকতারুজ্জামান এর সম্পূর্ণ মিথ্যা এবং বানোয়াট প্রতারণামূলক পদবী ব্যবহার (প্রতিষ্ঠাতা অধ্যাপক বিভাগীয় প্রধান,আইসিটি শিক্ষা বিভাগ)বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি,বাংলাদেশ এর দৃষ্টিগোচর হয়েছে 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি,বাংলাদেশ মনে করে এখনে .মো.আকতারুজ্জামান এর সম্পূর্ণ মিথ্যা এবং বানোয়াট প্রতারণার আশ্রয় নিয়েছেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি,বাংলাদেশ .মো.আকতারুজ্জামান এর এসব অসত্য অপপ্রচার এবং প্রতারণা থেকে সংশ্লিষ্ট সকলকে সজাগ থাকার অনুরোধ করছে।