‘অ্যাসোসিও লিডারশিপ অ্যাওয়ার্ড-২০২১’ পুরস্কার পাওয়ায় সজীব ওয়াজেদ জয়কে বিডিইউ উপাচার্যের অভিনন্দন


বাংলাদেশে তথ্যপ্রযুক্তি খাতে বৈপ্লবিক পরিবর্তন ও অসামান্য অবদানের স্বীকৃতিস্বরূপ এশিয়ান-ওশেনিয়ান কম্পিউটিং অর্গানাইজেশনের (অ্যাসোসিও) দেওয়া অ্যাসোসিও লিডারশিপ অ্যাওয়ার্ড-২০২১ পুরস্কার লাভ করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তি বিষয়ক মাননীয় উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি,বাংলাদেশ এর মাননীয় উপাচার্য অধ্যাপক ড.মুনাজ আহমেদ নূর।

১৫ নভেম্বর,২০২১ (সোমবার) সকালে মাননীয় উপাচার্য এই অভিনন্দন জানান।

এর আগে ১২ নভেম্বর (শুক্রবার) ঢাকায় অনুষ্ঠিত তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাতের বিশ্ব সম্মেলন ওয়ার্ল্ড কংগ্রেস অন ইনফরমেশন টেকনোলজি ২০২১ (ডব্লিউসিআইটি২০২১) এর দ্বিতীয় দিনে এশিয়া-ওশেনিয়া অঞ্চলের ২৪টি দেশের সংস্থা এশিয়ান-ওশেনিয়ান কম্পিউটিং ইন্ডাস্ট্রি অর্গানাইজেশন (অ্যাসোসিও)মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক মাননীয় উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে এ পুরস্কারে ভূষিত করে।

গুরুত্বপূর্ণ এ পুরস্কারে ভূষিত হওয়ায় মাননীয় উপদেষ্টাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে মাননীয় উপাচার্য অধ্যাপক ড.মুনাজ আহমেদ নূর বলেন,বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাতে যত অর্জন তার সফল রূপকার সজীব ওয়াজেদ জয়।

 

মাননীয় উপাচার্য বলেন,,এ পুরষ্কার প্রাপ্তির মাধ্যমে বাংলাদেশের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাত আন্তর্জাতিক মানের সক্ষমতা অর্জন করেছে। এ সক্ষমতার সফল রূপকার হলেন প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

তিনি বলেন,সজীব ওয়াজেদ জয় এর এ অর্জন বাংলাদেশকে অনন্য মর্যাদার আসনে অধিষ্ঠিত করেছে। তার জন্য মাননীয় উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে জানাই জানাই প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা। সেই সাথে মাননীয় উপদেষ্টাকে এ পুরস্কারে ভূষিত করায় এশিয়ান-ওশেনিয়ান কম্পিউটিং ওর্গানাইজেশন (অ্যাসোসিও)এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করি এবং ধন্যবাদ জানাই।